Social Icons

twitterfacebookgoogle pluslinkedinrss feedemail

Pages

অনলাইনেত ডলার আয় করেন কিন্তু পাউন্ড আয় করলে কেমন হয় ?


আসসালামুয়ালাইকুম । কেমন আছেন ? আশা করি ভাল । সবাইতো অনলাইনে ডলার আয় করেন তাই না ? কিন্তু পাউন্ড আয় করলে কেমন হয় ? আপনারা সবাই জানেন ১ পাউন্ড = ১.৫৬ ডলার । তাহলে চলুন এখন থেকে পাউন্ড আয় করি । আজ আমি আপনাদের এমনিই একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব ।
যদিও এটা একটা বাক্স সাইট তারপরেও বলছি এটা একটা ভাল সাইট , ভাল বলছি কারন এই সাইটটা ২০১০ সাল থেকে অনলাইনে আছে এবং ঠিকমত পেমেন্ট দিয়ে যাচ্ছে এবং এখানে মেম্বার আছে ৯২,০৫৫ জন এবং মোট পে করেছে ৪,০৪,২৮৯ পাউন্ড ।

এখানে আপনি স্ট্যানডার্ড উজার হলে প্রতিদিন  ২৩ টা অ্যাড পাবেন এবং আপনার আয় হবে ০.১৫৭০ পাউন্ড । অন্যান্যদের আরো বেশি । আপনি রেফারের মাধ্যমে আয় আরো বারাতে পারবেন । এছারাও আপনি পাচ্ছেন রেফার ভাড়া নেয়ার সুযোগ । এখানে আপনাকে ইনভেস্ট করতে হবে না । পেআউটেও নেই কোন ফি । এখানে আপনার ৪ পাউন্ড হলেই আপনি পেআউট নিতে পারবেন ।
তাই আর দেরি না করে এখনি এখানে ক্লিক করে একাউন্ট করে নিন ।

রেজিস্ট্রেশন করার সাথে সাথে পাবেন আপনার একাউন্টে ১ পাউন্ড এবং তার সাথে ৪ বছরের জন্য সাবসক্রিপশন । এখান থেকে এলার্টপের মাধ্যমে পেআউট নিতে পারবেন । যাদের এলার্টপেতে একাউন্ট নেই তারা এখানে ক্লিক করে একাউন্ট করে নিতে পারেন । সবাই ভাল থাকবেন । লেখা কেমন লাগল জানাবেন । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Artikel Terbaru

 

Popular Posts

মোট পৃষ্ঠাদর্শন

Alexa

Review earntactic.blogspot.com on alexa.com

Counter

View My Stats