Social Icons

twitterfacebookgoogle pluslinkedinrss feedemail

Pages

Earn by PTC ( PTC র মাধ্যমে আয় করুন )



যারা ইন্টারনেট চালান তারা  সবাই ইন্টারনেটের মাধ্যমে আয় করা যায় শুনেছেন । হ্যাঁ ,  ইন্টারনেটে আয় করা যায় । এখানে আয় করার অনেক পদ্ধতি আছে ।এমন অনেক পদ্ধতি আমি জানি কিন্তু সব পারিনা । আয়ের এমন একটা পদ্ধতি হল
PTC ।আপনারা এটার কথা শুনেছেন ।কিন্তু এই সাইটগুলোর ৯৯% থেকে টাকা পাওয়া যায়না ।তাই আমাদের ঐ ১% সাইটগুলো বের করতে হবে।এ জন্য আমি প্রায় ৬০-৭০ টার মত ঘুরেছি ভাল সাইট পাওয়ার জন্য । অবশেষে একটা সাইট পেলাম । এটা হল Bux-matrix । এরা ৩-৪ বছর ধরে ঠিক মত টাকা পরিশোদ করে যাচ্ছে ।আমি এখানে কাজ করি , তাই আমি বলব আপনারাও করতে পারেন । এখানে প্রতিদিন ১০ টি করে আড পাবেন যা ক্লিক করে ১ সেন্ট করে পাবেন । এছারাও আপনি পাবেন Refferal এর মাধ্যমে আয়ের সু্যোগ । ২$ হলেই আপনি টাকা তুলতে পারবেন ।
Bux- matrix Account এর জন্য এখানে ক্লিক করুন। তারপর  Skip ad এ ক্লিক করুন ।   Account করার সময় Gmail ব্যবহার করুন , এতে কিছু লাভ আছে । এখান থেকে আপনি Paypal বা Aletpay মাধ্যমে টাকা তুলতে পারবেন । বাংলাদেশে  paypal নেই  কিন্তু বাংলাদেশে Alertpay সাপোর্ট করে ,আপনি এটা দিয়ে টাকা তুলতে পারবেন । যাদের Alertpay Account নেই তারা  Account করে নিন । Alertpay account এর জন্য এখানে  ক্লিক করুন আর ফর্ম পূরন করুন ।
তাই আর দেরি না করে আজই শুরু করুন । সবাই ভাল থাকবেন , ধন্যবাদ ।   
লেখায় ভুল থাকলে ক্ষমা করবেন ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Artikel Terbaru

 

Popular Posts

মোট পৃষ্ঠাদর্শন

Alexa

Review earntactic.blogspot.com on alexa.com

Counter

View My Stats